সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
টাঙ্গাইল কাগমারী পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ

টাঙ্গাইল কাগমারী পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় সর্বসাধারনের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে টাঙ্গাইলের সন্তোষ বাজারে মাস্ক বিতরণ করেছে কাগমারী পুলিশ ফাঁড়ি।

রবিবার সকাল ১১টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: মোশারফ হোসেন।

ইন্সপেক্টর মো: মোশারফ হোসেন জানান, বর্তমানে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সম্মানিত আইজিপি স্যারের নির্দেশে কাগমারী পুলিশ ফাঁড়ি এলাকায় আমরা মাস্ক বিতরণ ও জনসচেতনতা তৈরির জন্য কাজ করে যাচ্ছি। পরবর্তীতে যারা মাস্ক ছাড়া বাইরে ঘোরাফেরা করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসময় কাগমারী পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মাজেদুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840